Dxn সম্পর্কে তথ্য


 Dxn business & How to Start Dxn Business?


DXN মালয়েশিয়া ভিত্তিক একটি মাল্টিলেভেল মার্কেটিং কোম্পানি। ডাঃ লিম সিও জিন দ্বারা ১৯৯৩ সালে প্রতিষ্ঠিত, DXN মাশরুম গ্যানোডার্মা বা লিংঝি ধারণকারী খাদ্যতালিকাগত সম্পূরক তৈরি করে এবং বাজারজাত করে।

DXN পণ্যগুলি ইউরোপ এবং এশিয়ার কিছু দেশে অধিভুক্ত কোম্পানি Daehsan, Ltd. এবং Daxen দ্বারা বাজারজাত করা হয়।


DXN হোল্ডিংস বেরহাদ প্রথমবার ২০০৩ সালের সেপ্টেম্বরে বুর্সা মালয়েশিয়ার প্রধান বোর্ডে তালিকাভুক্ত হয় এবং প্রতিষ্ঠাতা কর্তৃক টেকওভার বিডের পর ডিসেম্বর ২০১১ এ তালিকাভুক্ত করা হয়।

ডিএক্সএন হোল্ডিংস ড্যাক্সেন বায়োটেকনোলজির একমাত্র শেয়ারহোল্ডার ছিল, মেনিসকাস, ভিনেগার, ফল এনজাইম এবং অন্যান্য পানীয় পণ্যের মালয়েশিয়া ভিত্তিক প্রস্তুতকারক।


২০১৮ সালে, DXN ডাইরেক্ট সেলিং নিউজ গ্লোবাল ১০০ ডাইরেক্ট সেলিং কোম্পানিগুলির তালিকায় ১৫ তম তালিকায় ছিল।

মাশরুম পরিচিতি

গবেষণা করে দেখা গেছে পৃথিবীতে প্রায় ৩৮ হাজার প্রকারের মাসরুম আছে। তার মধ্যে ৩৬ হাজার প্রকারের বিষাক্ত বাকি ২ হাজার খাওয়ার উপযোগী আর এই দুই হাজার মাশরুম থেকে ১৮ শত মাশরুম সবজি হিসাবে পরিচিত।

বাকি ২ শত মাশরুম ঔষধিগুণ সম্পন্ন আর এই ঔষধি গুন সম্পূর্ণ মাশরুম থেকে ছয়টা লাল মাশরুম পাওয়া যায়। সেগুলো কে টিস্যু কালচার ও মাদার কালচার পদ্ধতিতে একটা মাশরুমে রূপান্তরিত করা হয়।

সেই মাশরুমের নাম গেনোডার্মা লুচি ডাইম। পৃথিবীর সবচেয়ে ঔষধি গুন সম্পন্ন মাশরুম এই মাশরুম কে বলা হয় (KING OF HERBS) আর মানে হল হারবালের রাজা এটা ২০০ প্লাস ঔষধি গুন রয়েছে।

DXN এর ৬০% প্রোডাক্টই মাশরুম থেকে তৈরি। যা মানব। দেহের জন্য অত্যন্ত উপকারী।

বর্তমান বাজারে ডিএক্সএন এর ১৪৫ প্লাস প্রোডাক্ট রয়েছে এর মধ্যে অন্যতম হলো কফি, সাবান, টুথপেস্ট, এছাড়া অন্যান্য ঔষধি গুন সম্পন্ন বিভিন্ন ট্যাবলেট।


বিঃদ্রঃ আপনারা dxn এর যে কোন প্রোডাক্ট কিনতে চাইলে আমার সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন।


আমার সাথে যোগাযোগ করবেন কেন এবং আমার কাছ থেকে প্রোডাক্ট কিনবেন কেন?


স্পেশালি আমি ডিএক্সএন এর একজন ডিস্ট্রিবিউটার তাই আমার কাছে থেকে যদি আপনি কোন প্রোডাক্ট কিনেন তো আমি আপনাকে প্রোডাক্টের বডি রেট যেটা আছে তার থেকে অনেকটা কমে আপনাকে দিতে পারবো। 


আপনি যদি মনে করেন যে আমার মত আপনিও একজন ডিএক্সএন এর ডিস্ট্রিবিউটর হবেন তাহলে আমার সাথে যোগাযোগ করতে পারেন আমি আপনাকে একটি ডিস্ট্রিবিউটর কার্ড তৈরি করে দিব। 


Dxn distributor হলে আপনার লাভ কি?


বর্তমান সময়ে বাংলাদেশের প্রত্যেকটি জেলাতে মিনিমাম এক থেকে দুইটা  ডিএক্সএন এর বিগ-স্টোর রয়েছে।


আপনি চাইলে সেখানে গিয়ে আপনার ইচ্ছামত যে কোন প্রোডাক্ট কিনতে পারেন। এখন মনে করুন যে আপনি ডিএক্সএন এর কোন ডিস্ট্রিবিউটর না আপনি একজন সাধারণ ক্রেতা, এখন আপনি যেই প্রোডাক্ট টাই কিনতে যান না কেন সেই প্রোডাক্ট এর বডি রেট যেটা আছে আপনাকে সেটা দিয়েই কিনতে হবে এক পয়সাও কম নিবে না। 


আর আপনি যদি একজন ডিস্ট্রিবিউটার হন বা একটি ডিস্ট্রিবিউটার কার্ড বানিয়ে নেন সম্পূর্ণ ফ্রিতে। তাহলে যেই প্রোডাক্ট ৩৫০ টাকা সেই প্রোডাক্টটি যখন আপনার কার্ডটি দেখিয়ে কিনবেন তখন আপনার জন্য ২৫০ টাকা বা ২৮০ টাকা নিবে। এটা আসলে আশ্চর্য একটি ব্যাপার তাইনা? তবে এটাই সত্য।


 আপনি চাইলেই অল্প রেটে এটা প্রোডাক্ট কিনে বডি রেটে বিক্রি করে কিছু টাকা ইনকাম করতে পারেন।


এ বিষয়ে আরো বিস্তারিত জানতে অবশ্যই আমার সাথে যোগাযোগ করুন।


হোয়াটসঅ্যাপ নাম্বার এবং ইমু নাম্বারঃ ০১৯৮১২৮৬০৮৩৷

ধন্যবাদ।

Post a Comment

এই আর্টিকেলটি যদি আপনার বিন্দু মাত্র উপকারে আসে তাহলেই আমার এই লেখালেখি সার্থক হবে ।

সুস্থ থাকুন সব-সময়।